সহবাস সম্পর্কে গুরুত্ব দিক নির্দেশনা

প্রত্যেক বিবাহিত ছেলে মেয়েদের সহবাস সম্পর্কে জ্ঞান রাখা জরুরী। যে দম্পত্তি এ সম্পর্কে জ্ঞান রাখেনা, তাদের সহবাস ও জীব জন্তুর সহবাসের মাঝে কোন পার্থক্য নেই বলে মনে করেন জ্ঞানীরা। জীব-জন্তুর সহবাসে যেমন কোন নিয়ম নীতি নেই, অনুরুপভাবে যেসব লোকেরা এ বিষয়ে জ্ঞান রাখেনা তারা সহবাসের ক্ষেত্রে কোন নিয়ম নীতির তোয়াক্কা করেনা। বরং যেভাবে ইচ্ছা সেভাবে সহবাস করে থাকে। এ জন্য প্রথমে সহবাসের নিয়ম নীতি নিয়ে আলোচনা করা হচ্ছে।

যা উপকারী ও প্রয়োজনীয়। যেন এ বিষয়ে জানতে ইচ্ছুক ব্যক্তিরা জ্ঞান অর্জন করতে পারে।

সহবাসের নীতিমালা

দিবা-রাত্রি সব সময় সহবাস করা যাবে। এতে কোন নিষেধাজ্ঞা নেই। তবে দিনের পরিবর্তে রাতে সহবাস করাই উত্তম। যে রাতে সহবাস করার ইচ্ছা জাগবে দিনের বেলাই সত্রীর সাথে সে বিষয়ে আলোচনা করে রাখা উত্তম যাতে স্বামীর জন্য স্ত্রী সেজেগুজে থঅকতে পারে এবং পরিস্কার পরিচ্ছন্ন থঅকতে পারে।

সাথে সাথে স্ত্রীরও সহবাসের আগ্রহ জাগে। এতে স্বামীর উদ্দীপনার সাথে সাথে উদ্দীপনাও পূর্ণ হবে। যেমন স্বামীর বীর্যপাতের আগমুহূর্তে স্ত্রীকে জানালে স্ত্রীও তার চাহিদা স্বামী স্বামীর সাথে সাথে পূর্ণ করবে।

কেননা, বীর্যপাত অন্তর ও মস্তিস্কের ধারনা থেকে উদ্দীপনার সাথে তরান্বিত হয়। আর যে রাতে সহবাস করবে সে দিন কিছুক্ষণ বিশ্রাম করে নিবে। যাতে রাতে ঘুমের ব্যাঘাত হলেও শারীরিক কোন ক্ষতি না হয়।

 

দীর্ঘ সময় সহবাস করার উপায় বা সহবাসের স্থায়িত্বকাল বাড়ানোর পদ্ধতি

বীর্য ঘন করার ঔষধ তৈরির পদ্ধতি

আমাদের ইউটিউব চ্যানেল

শেয়ার করুন