এফিলিয়েট মার্কেটিং করে উপার্জন

যেমন বাংলাদেশি কম্পানি বিডিশপ (bdshop) এবংএছাড়া অনেক সাইটই রয়েছে যারা এফিলিয়েট সিস্টেম চালু করেছে। আন্তর্জাতিক পর্যায়ে রয়েছে অ্যামাজন, আলীএক্সপ্রেস, ইবেয় ইত্যাদি। এসকল সাইটের বিভিন্ন হালাল প্রোডাক্টের এফিলিয়েট লিংক জেনারেট করে আপনার ওয়েবসাইটে রাখলে তারপর সেই লিঙ্কে ক্লিক করে কোন বিক্রি হলে আপনি পাবেন ৪ থেকে ১০ পারসেন্ট কমিশন। অর্থাৎ বিশ হাজার (২০,০০০) টাকা দামের একটি মোবাইল বিক্রি করতে পারলে; সাপোজ 7% কমিশন হলে আপনি পাবেন ১,৪০০শত টাকা।

এফিলিয়েট মার্কেটিং করার জন্য অনেক পদ্ধতি রয়েছে তার মধ্যে বেস্ট পদ্ধতি হলো (১) ওয়েবসাইট (২) ইউটিউব
ইউটিউব এর মাধ্যমে আপনি অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেন। সেক্ষেত্রে আপনাকে অবশ্যই ভালো মানের ভিডিও তৈরি করতে শিখতে হবে। (ভাল কুয়ালিটির ভিডিও বানাতে ব্যবহার করতে পারেন, Aftereffect অথবা Premiere Pro)

আর যটি Aftereffect শেখার পিছনে সময় না দিতে চান, তাহলে আমাদের নিকটে পাবেন অল্প খরচে Aftereffect এর একটি আকর্ণীয় টেমপ্লেট। এর মাধ্যমে আপনি হাজারো ভিডিও তৈরি করতে পারবেন। নিচে একটি টেমপ্লেট এর স্যাম্পল দেওয়া হল। যদি আপনার এই টেমপ্লেটটি প্রয়োজন হয়, তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। এবং কিভাবে ব্যবহার করবেন এই ভিডিওতে তার বিবরণ উল্লেখ করা হয়েছে। (যোগাযোগের ঠিকানা: 01303-483365 FB Page) অথবা কমেন্ট করুন)

Spread the love

Leave a Comment